ইরানের সর্বোচ্চ নেতা বর্তমান যুগের ইমাম হোসেন: হিজবুল্লাহ মহাসচিব

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেছেন, “আমরা এখন বড় ধরনের যুদ্ধের ময়দানে রয়েছি, আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইল আমাদের ক্যাম্প বা শিবিরকে অবরুদ্ধ করে ফেলার চেষ্টা করছে।” গতরাতে (আশুরার আগের রাতে) দক্ষিণ বৈরুতে এক শোক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, “বর্তমানে আমেরিকা, ইসরাইল ও তাদের মিত্ররা আমাদের ক্যাম্প বা শিবির অবরুদ্ধ করার চেষ্টা চালাচ্ছে। আমাদের এই ক্যাম্প বা শিবিরের নেতা হচ্ছেন ইমাম আলী খামেনেয়ী এবং এই ক্যাম্পের কেন্দ্রস্থল হচ্ছে ইসলামী প্রজাতন্ত্র ইরান।”

ইরানের সর্বোচ্চ নেতা
তিনি আরও বলেন, “ইরানের সর্বোচ্চ নেতা খামেনেয়ী হচ্ছেন আমাদের ইমাম, আমাদের নেতা এবং তিনি হচ্ছেন এই যুগের ইমাম হোসেন। হাসান নাসরুল্লাহ বলেন, বর্তমান সংঘাতে নিরপেক্ষ থাকার কোনো সুযোগ নেই, আপনাকে হয় হোসেনের পক্ষ অবলম্বন করতে হবে অথবা ইয়াজিদের। এখন কেবল সংঘাতের রূপ পাল্টেছে, সুতরাং এখনও লড়াই চলছে।”

তিনি উপস্থিত শোকার্ত মানুষের উদ্দেশে বরেন, “এই লড়াইয়ে ইমাম হোসেনের প্রতি আনুগত্য প্রকাশ করুন এবং নেতানিয়াহুসহ সব ইহুদিবাদী ও ষড়যন্ত্রকারীদের বলুন- আমরা এমন মানুষ যাদের ইচ্ছা শক্তি, মনোবল, দৃঢ়তা ও বিশ্বাসের ওপর অবরোধ, ক্ষুধা, তৃষ্ণা ও যুদ্ধ প্রভাব ফেলতে পারে না।”

ইরানের সর্বোচ্চ নেতার প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, “আমাদের নেতা যদি আমাদেরকে বলেনও যে, তোমরা আমাকে একা রেখে চলে যেতে পারো তবুও আমাদের দায়িত্ব হলো একথা বলা যে, আমরা সবাই যদি নিহতও হই তবু আমরা আপনাকে অর্থাৎ ইমাম হোসেনের সন্তানকে ছেড়ে যেতে পারি না, ছেড়ে যাব না।”#

পার্সটুডেb

Comments (0)
Add Comment